Sunday, April 10, 2011

latest news of unipay 8april meeting

ঢাকা, ৮ এপ্রিল (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): গতকাল বুধবার গুলশান বারিধারার এ্যাটরিয়াম চাইনিজ রেস্তরায় ইউনিপেটুইউ এর প্রতিনিধি সভা অনুষ্টিত হয়।এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিপেটুইউ এর বাংলাদেশের ম্যানেজিং ডাইরেক্টর জনাব মুনতাসির হোসাইন ইমন। বিশেষ অতিথি ছিলেন ইউনিপেটুইউ এর লিডারস ফোরামের সভাপতি জনাব আবু তাহের ও একই কোম্পানীর অন্যতম লিডার জনাব সহিদুল ইসলাম।
এতে সমগ্র বাংলাদেশ থেকে ইউনিপেটুইউ এর লিডার ও ডিষ্ট্রিবিউটারগন উপস্থিত ছিলেন।লিডারস ফোরামের সভাপতি জনাব আবু তাহের তার বক্তব্যে বলেন- খুব শীঘ্রই আমরা আমাদের এই সমস্যা থেকে পরিত্রান পাব। যেহেতু এ ব্যাপারে কোম্পানীর পক্ষ থেকে হাইকোর্টে রীট হয়েছে। এটা আইনগত ভাবেই খুব দ্রুত সমাধান হবে বলে তিনি আশা প্রকাশ করেন।এ ব্যাপরে তিনি কোম্পানী সম্মানীত লিডার ও ডিষ্ট্রিবিউটারদেরি ধৈর্য ধরার আহবান জানান। তিনি আরো বলেন সমগ্র দেশে আমাদের সদস্য প্রায় ৬ লাখ। এদের সাথে জড়িত তাদের পরিবারসহ প্রায় ৪০লাখ মানুষ। তাই আপনারা যদি কোন হঠকারী সিদ্ধান্ত নেন,তাহলে সেটা ভাল দেখাবে না। সামান্য কয়েকজন শেয়ার বিনিয়োগকারীর রাস্তায় নামার কারনে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে,সেটা আপনারা দেখেছেন। এগুলো দেশের জন্য ভাল না। আপনারা যে কোন হঠকারী সিদ্ধান্ত নেন নাই তার জন্য আমি আপনাদের প্রতিনিধি হিসাবে সকলকে ধন্যবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেন আমি আপনাদের প্রতিনিধি হিসাবে সবসময় কোম্পানীর চেয়ারম্যান,এম ডি সহ উর্ধত্বন কর্মকর্তদের সাথে আপনাদের সংশ্লিষ্ট বিষয় নিয়ে সার্বক্ষনিক যোগাযোগ রাখছি। হয়তো আগামী মাস থেকেই আমাদের আর কোন সমস্যা থাকবে না। আমরা এ সমস্যা কাটিয়ে উঠে পুনরায় আবার আমাদের ব্যবসা করতে পারবো। তিনি এজন্য ইউনিপেটুইউ এর সকল গ্রাহকদের ধৈর্য ধরার আহবান জানান।
ইউনিপেটুইউ এর ম্যানেজিং ডাইরেক্টর জনাব মুনতাসির হোসাইন ইমন বলেন- ইনশাহআল্লাহ আমরা খুব শীঘ্রই এই সমস্যার সমাধান করতে পারবো। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন মেনেই আমরা কাজ করবো। সরকারের করে দেওয়া এমএলএম-এর নীতিমালা আমরা অব্শ্যই মেনে চলবো। আর এ হিসাবেই আমরা কাজ করে যাচ্ছি। আপনার হয়তো এর প্রতিফলন আমাদের ওয়েব সাইডে দেখেছেন। ইতিমধ্যেই আমাদের পণ্যগুলো আমাদের সাইডে সংযোজিত হয়েছে। আরো বেশকিছু পণ্য অচিরেই সংযোজন হবে। আপনারা এ ব্যাপারে কোন চিন্তা করবেন না। আমরা যে রীটগুলো করেছি,তারও সমাধান খুব শীঘ্রই বলে বলে আশা করি। আপনারা আমার জন্য দোয়া করবেন,আমরা সবাই মিলে যেন খুব তারাতারি এর সমাধান করতে পারি। এ ব্যাপারে তিনি সরকারের সহানুভুতির হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেন।

2 comments:

  1. BDwb‡cUzBD AvRI wK evsjv‡`‡k e¨emv ïi“ Ki‡e?? Avgiv A‡bK MÖvnK wewfbœ fv‡e cÖZvwiZ nw”Q| †Kv¤úvwbwK miKvix fv‡e †Kvb KvR wK Ki‡Z‡Q, bv wK md&UIq¨vi †`wL‡q GB fv‡e mgq †K‡U hv‡e| Avi Avgiv mvaviY wewb‡qvM Kwiiv GB fv‡e g‡i hvq| Z‡e Avgiv GL‡bv †ewQ AvwQ gvÎ B›Uvi‡b‡U BDwb‡cUzBD I‡qe †cBR †`Lv hvq we`vq|
    w`t`ªt BDwb‡cUzBD g¨v‡bR‡g‡›Ui Kv‡Q AvKzj Av‡e`b RvbvB †h, hw` †Kv¤úvwb e¨emv cwiPvjbv bv K‡i Zvn‡j mvaviY gvby‡li wewb‡qv‡Mi gyjab †hb cÖ‡Z¨K MÖvnK †K w`qv †`q, Avi hw` e¨emv myófv‡e cwiPvjbv K‡i Zvn‡j Avgiv Av‡iv mgq A‡c¶v Ki‡Z ivwR AvwQ| †hb fwel¨‡Z K‡¤úvwb‡K †KD Avi †Kvb weåfvwš— bv nq| (Avi we‡kl K_v n‡jv evsjv‡`k miKvi wK Pvq Zviv †Kb GB e¨emv cwiPjvbv Ki‡Z w`‡”Q bv Zviv †Kb GgGjGg wbwZgvjv Ki‡Q bv, wWwRUvj evsjv‡`k Ki‡Z n‡j GKgvÎ cvi‡e GgGjGg Avgvi g‡b nq Ab¨ †Kvb †Kv¤úvwb cvi‡e GgGjGg is Possible Digital Bangladesh.

    ReplyDelete
  2. আগামী মঙ্গল বার জাতীয় প্রেস ক্লাব এর সামনে মানববন্দন এ যোগ দেবার জন্য সকল উনিপে এর সদস্য কে আহবান করা হলো --->

    ReplyDelete