Tuesday, March 1, 2011

ইউনিপেকে বাচাতে করণীয়

আমরা যারা আজ এখানে ট্রেড করেছি তাদের খু্ব দুঃসময়।আমি প্রথমেই একটা কথা বলি তা হল যদি কোম্পানী না থাকে  তাহলে আমাদের টাকা ফেরত পাওয়া যাবেনা।আমাদের সবাই এটা বুঝি আশা করি।এথন আমাদের কি করণীয় এটা আমি নিজের বুদ্ধি থেকে বলি আর আপনাদের যা বলার কমেন্ট এ বলবেন।

আমাদের এখন অনেকেই বলি বা আমাদের আপলাইন যারা আছে তাদের দোষ দিতে ব্যস্ত আমার মনে হয় এতে আমাদের নিজেদের ক্ষতি হবে।আমাদের সকলের এক হতে হবে।
আমরা অনেকেই অফিসে আসিনা দূর থেকে হা হুতাশ করি।আমাদের নিজদের উপস্থিতি বাড়াতে হবে।আর সর্বোপরি একটা কথা মনে রাখতে হবে তা হল আমাদের সামনে কঠিন সময় আমছে আমাদের হয়ত আন্দোলনে আসতে হবে।তবে আমার কাছে মনে হয় যেটা সেটা হল আমাদের সঠিক তথ্য কেউ দিচ্ছেনা যেমন ধরেন এই যে মামলাটা চলছে এর সঠিক বা আপডটে খবর আমাদের জানা নেই।

আমাদের দ্রুত এক হতে হবে, আমাদের সবার কিন্তু সামনে আসার বা নেতৃত্ত্ব দেবার সার্মথ্য নাই কিন্তু অনেকের এটা আল্লাহ প্রদত্ত আমরা নিজেকে ভাল করেই চিনি।তাদের যাদের এই গুণ আছে তারা এগিয়ে আসেন।
আর আমাদের কাছে তো একটা অব্যর্থ অস্ত্র আছে ফেসবুক যেটা দেশে সরকার পতন করে দিচ্ছে আর এটা তে আমাদের বাচা মরার ব্যপার এখন।

আসুন আমরা একে বাচায়  কারণ আমরা কমবেশি সবাই এক টাকা হলেও এখান থেকে আয় করেছি আর এটা আমাদের অনেকের জীবন পরিবর্তন করেছে আর থাকলে অনেকে পারবে।

তাই আসুন আমাদের ছোট্ট একটা বুদ্ধি নিয়ে হলেও আমরা এগিয়ে আসি আর লিখি কমেন্ট এ

2 comments: