Monday, March 14, 2011

unipay latset news some good news আর আমাদের করণীয়

আজ দুপুর থেকে আমি হেড অফিসে ছিলাম আমি আর আমার আপলাইন কিছু খবর আমরা ম্যানেজমেন্ট এর কাছ থেকে পেলাম অনেকে আমাকে দালাল বলতে পারেন তবুও বলল কারণ এই পেজটার কাছে আমি ব্যক্তিগত ভাবে ঋণী কারণ অনেক খারাপ সময়ে এখানে এসে মনকে শান্ত করেছি।
কোম্পানী প্রোডাক্ট নিয়ে এসেছে আমি দেখে এসেছি অটোমেটিক কুকার আর সোলার সেল এর মধ্য কুকারটা অফিসে গেলেই দেখা যাবে।আর আজ থেকে ম্যানেজমেন্ট অফিসে বসছে আর তারা বলছে যেহেতু কোম্পানীর মার্কেটিংটা খু্ব বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে যাতে আমরা আবার কাজ শুরু করতে পারি তার জন্য কোম্পানী দ্রুত পদক্ষেপ নিচ্ছে আর যদি কোম্পানী আবার আগের মত কাজ শুরু করে তাহলে সব ঠিক হয়ে যাবে।
আর পেমেন্ট এর ব্যাপারে তারা বলছে এই মাসের মধ্য জব্দ হিসাবগুলো খুলে গেলে আগের মত পেমেন্ট পাওয়া যাবে কোন সমস্যা হবেনা।

তারা নতুন যে নীতিমালা আসছে তাতে নিবন্ধিত হয়ে আগের মত কাজ শুরু করবে।আর কোম্পানী তার আইনগত সমস্যা গুলো পুরাপুরি কাটিয়ে উঠছে যাতে আবার এধরনের সমস্যা না হয়।

এবার আমার কিছু কথা বলি আমি কোম্পানীর সাথে আছি প্রায় আট মাস আমি যখন প্রথম ইনভেস্ট করি তার কিছুদিন পর একবার হিসাব জব্দ হয়ে যায় আর তখন এই একই অবস্থা ছিল কিন্তু সেই অবস্থা কেটে গেছিল কি কারণে আমি বলব আমাদের গ্রাহকদের কারণে আমি নিজে তখন  কি করছি যা আসছে আবার তা ইনভেস্ট করে দিছি আর এথন আমার টিমে যারা আছে তারা তাই করছে। আর আমি কি করছি যাদের প্রথম মাস আমার নিজের পকেট থেকে টাকা দিয়ে দিছি আমার টিমে এই প্রবলেমটা খুব প্রকট হয়নি কারণ আমরা সবাই সবাইকে সাহায্য করছি এতে কি হয়ছে যারা একদম নতুন ছিল তারা ভীত হয়নি কারণ এদের নিয়ে আমাকে আবার মাঠে নামতে হবে।

তবে যে যাই বলুন আমি মনে করি আমরা বিপদ থেকে উদ্ধার হব আর আমরা এবার আগের মত ব্যবসা করব। তবে এই ঘটনায় একটা কাজ খুব ভাল হয়েছে আমরা বুজে গেছি কোন বিপদে কে পাশে থাকবে আর কে থাকবেনা এটা আমাদের ভবিষ্যতে কাজ করতে সাহায্য করবে।
তবে এই পেজের সবাই কে অনেক ধন্যবাদ আমরা একে অপরের পাশে আছি থাকব যে কোন বিপদে।আর আশা করি আমরা খুব তাড়াতাড়ি আবার এই পেজে লিখব join unipay

5 comments:

  1. Yes, We want that Unipa2u will come again with its features which make us tension less and we hope every body even government will stay with us.

    ReplyDelete
  2. realy a nice posting. thanks...

    ReplyDelete
  3. Valo achi valo theko, Unipay er thikanay amon aro posting dio, Thanks a lot.

    ReplyDelete
  4. vai apnadder onk thanks apnara pashe thaken insaallah shob thik hoia jabe

    ReplyDelete
  5. vai apnar kotha jodi tik hoe tobe unipay tik hoa gale apnak age misti kwabo ar jode na hoi tokon.......

    ReplyDelete